ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর 24, ৫ আশ্বিন ১৪৩১

আলোচিত ভিডিও

detail top 728

আবাসিক হল থেকে ছাত্রী নিখোঁজ, পরিচালক লাপাত্তা

ঝিনাইদহ শহরের শাহীন ক্যাডেট স্কুলের আবাসিক হল থেকে নূপুর খাতুন (১১) নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছে। শনিবার বিকেলে আবাসিক হল থেকে বেরিয়ে শিশুটি নিখোঁজ হয়। এ বিষয়ে থানায় একটি ডায়রি হওয়ার কথা জানান ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার।

এদিকে স্কুলছাত্রী নিখোঁজের খবর জানাজানির পর থেকে খোঁজ নেই শাহীন ক্যাডেট স্কুলের পরিচালক মোজাম্মেল হোসেনেরও।

কথা হয় নিখোঁজ স্কুল ছাত্রীর পিতা কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের ব্যবসায়ী আমিন কাজীর সঙ্গে। বাংলা ট্রিবিউনকে তিনি জানান, ঈদের ছুটি শেষে শনিবার সকালে নূপুরকে আবাসিক হলে পৌঁছে দেওয়া হয়। এসময় সঙ্গে ছিল নুপুরের ভাই আলামিন। দুপুরে ও বিকেলে স্কুলে ক্লাস ও করেছে নূপুর। বিকাল সাড়ে ৪ টার দিকে নিখোঁজ হয় সে।

আমি কাজী আরও জানান, রাত সাড়ে ৭টার দিকে স্কুলের এক শিক্ষক মোবাইলে ঘটনাটি তাকে জানালে পরিচালক মোজাম্মেল হোসেনের কাছে বিষয়টি তিনি জানতে চায়। এসময় পরিচালক বিষয়টি অস্বীকার করেন। উপায় না পেয়ে ব্যবসায়ী রাত ১১ টার দিকে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পরে পুলিশ ওই আবাসিক হলে বিষয়টি তদন্ত করতে যায়।

পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষক, কেয়ারটেকার ও পরিচালকের স্ত্রীসহ ৬ জনকে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর থেকে পরিচালক মোজাম্মেল হোসেন পলাতক রয়েছে বলে জানা যায়। রাত ১ টার দিকে মোবাইলে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিকেলে অভিভাবকের মত একজন লোকের সঙ্গে সে চলে গেছে বলে স্থানীয়রা দেখেছে।

ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, স্কুল ছাত্রী নিখোঁজের ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নূপুর খাতুনের কোন খোঁজ পেলে কালীগঞ্জের ধাঁনসিড়ি হোটেল বা ০১৭১৩-৯২৬২৩৬ এই মোবাইল নম্বরে বা সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন পিতা আমিন কাজী।

detail lower 300x250

Posted by Newsi24

এর সর্বশেষ খবর



রে