ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর 24, ৫ আশ্বিন ১৪৩১

আলোচিত ভিডিও

detail top 728

ভারতীয় ধনকুবেরর স্ত্রী, স্বামীর থেকেও যার সাহচর্যে বেশি থাকেন!

ভারতীয় ধনকুবেরর স্ত্রী, স্বামীর থেকেও যার সাহচর্যে বেশি থাকেন!

মুকেশ আম্বানিবিশ্বের ধনীতম ব্যক্তিদের মধ্যে একজন, যে কারণে সর্বদাই খবরের শিরোনামে থাকেন। এর পাশাপাশি তার স্ত্রী নীতা আম্বানিও কম যান না। তিনি সকাল থেকে রাত পর্যন্ত যে জিনিসগুলো ব্যবহার করেন, তার দাম প্রায় কোটিতে। এমনকি তার সাজ পোশাক অলঙ্কারের দিক দিয়েও শিরোনামে থাকেন।

বর্তমানে নীতা আম্বানির বয়স ৬০-এর কোঠায় পৌঁছেছে, তবুও কেউ বিশ্বাস করবে না যে তিনি তিন সন্তানের মা। এর জন্য পুষ্টিকর খাবারের পাশাপাশি নিয়মিত তিনি শরীরচর্চা করেন। তবে সম্প্রতি খবরে জানা গেছে, তিনি মুকেশ আম্বানির চেয়েও অন্য এক ব্যক্তির সঙ্গে বেশি সময় কাটান। কি সম্পর্ক সেই ব্যক্তির সঙ্গে?


মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি তার বিলাসবহুল জীবনের কারণে সবসময় লাইমলাইটে থাকেন। সম্প্রতি এখন তার ঘনিষ্ঠতার গল্পগুলি খুব ভাইরাল হচ্ছে। বলা হচ্ছে তিনি মুকেশ আম্বানির চেয়েও মিকি নামে একজনের সাথে বেশি সময় কাটান। শুধু তাই নয়, নীতা যদি কোন পার্টিতে যান তবে মিকি নামের এই ব্যক্তিও তার সাথে থাকেন।

আসলে, এই মিকি নামে এই ব্যক্তি নীতা আম্বানির পার্সোনাল মেকআপ আর্টিস্ট। এর জন্য মুকেশ আম্বানিকে লাখ লাখ টাকা খরচ করতে হয়। মিডিয়া সূত্র অনুযায়ী, মিকি কন্ট্রাক্টর নামের ওই ব্যক্তি একবার মেকআপ করতে প্রায় ৭০ হাজার টাকা চার্জ করে থাকেন। ফলে দীর্ঘ সময় ধরে তিনি নীতা আম্বানিকে সাজিয়ে তোলেন।

এদিকে মুকেশ আম্বানি তার ব্যবসা নিয়ে যেমন সারাদিন ব্যস্ত থাকেন, অন্যদিকে তার স্ত্রী নীতা মেকআপ নিয়ে। তবে মিকি কন্ট্রাক্টর একজন সাধারণ মেকআপ আর্টিস্ট নন। এর আগে তিনি বলিউডের বেশ কতগুলি ছবিতে মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেছেন। এছাড়াও ঐশ্বর্য রাই, করিনা কাপুর, দীপিকা পাড়ুকোনের মত অভিনেত্রীরা মিকির হাতে সেজে উঠেছেন।

detail lower 300x250

Posted by Newsi24

বিচিত্রিতা এর সর্বশেষ খবর



রে