ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর 24, ৫ আশ্বিন ১৪৩১

আলোচিত ভিডিও

detail top 728

এক প্লেট বিরিয়ানির জন্য ৪২টি বাস পোড়ালেন তরুণী! দেখুন কাণ্ড

এক প্লেট বিরিয়ানি ও ১০০ রুপির জন্য ৪২টি বাস পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে এক তরুণীর বিরুদ্ধে। পুলিশ জানায়, ভারতের বেঙ্গালুরুতে তামিলনাড়ুভিত্তিক একটি বাস কোম্পানির বাসগুলো পুড়িয়ে দেন ২২ বছর বয়সী ওই তরুণী। দৃশ্যটি স্পষ্ট দেখা গেছে ওই স্থানে রাখা একটি সিসিটিভির ফুটেজে।

পুলিশের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানায়, কাবেরি নদীর পানিবণ্টনকে কেন্দ্র করে ভারতের দুই রাজ্য কর্ণাটক ও তামিলনাড়ুর বিরোধকে কেন্দ্র করে প্রতিবেশী রাজ্যগুলোতেও বিক্ষোভ ও সহিংসতা ছড়িয়ে পড়ে। এরই জেরে গত ১২ সেপ্টেম্বর বিক্ষোভকারীরা বেঙ্গালুরুর একটি বাসস্ট্যান্ডে রাখা কেপিএন প্রতিষ্ঠানের ৪২টি বাসে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ এই ঘটনার তদন্তে নেমে ১১ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অভিযোগ ছিল, পেট্রল ঢেলে বাসে আগুন দেওয়া এবং ওই বাসের কর্মীদের জ্যান্ত পোড়ানোর হুমকি দেওয়া। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃতদের মধ্যে সি ভাগ্য নামে এক নারী বাসে আগুন দেওয়ার কথা স্বীকার করেছেন।

পুলিশের এই ভাষ্যের পর ভাগ্যের মা ইয়েলাম্মা জানিয়েছেন, মাত্র ১০০ রুপি ও এক প্লেট ছাগলের মাংসের বিরিয়ানির বিনিময়ে তিনি কাবেরি নদীর পানি বণ্টন প্রতিরোধে অংশ নিয়েছিলেন। ভাগ্যের এক ‘বন্ধু’ তাঁকে এই প্রতিরোধে যোগ দিতে উৎসাহিত করে বলেও জানান ইয়েলাম্মা।

detail lower 300x250

Posted by Newsi24

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

এর সর্বশেষ খবর



রে